কৃপা বিশ্বাস | নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের চর সিঙ্গা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সাবু মোল্যা (৩৩) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত সাবু মোল্যা কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে । (১৬- ফেব্রুয়ারি) মঙ্গলবার রাত ৮টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন এ হত্যাকান্ডের ঘটনা নিশ্চিত করেন।

ওই এলাকার পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে সাবু মোল্যা সিঙ্গা বাজার থেকে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে চরসিঙ্গা এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে বসে থাকা দুবৃর্ত্তরা দেশীয় তৈরি ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

এসময় তার চিৎকারে স্থানীয় এলাকার লোকজন ঘটনা স্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।
সূত্রে জানা যায়, কোমখালী এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে এবং পূর্ব শত্রুতার জের ধরে বিদ্যমান দুটি গ্রপের মধ্যে দীর্ঘদিন ধরে দন্দ-সংঘাত চলে আসছিলো।

এমনকি গত কয়এক বছর আগেও ওই এলাকার চাঞ্চল্যকর প্রভাবশালী মোঃ জিল্লুর রহমান নামে একজন খুন হয়। আর সেই হত্যা মামলার প্রধান আসামিও এই নিহত সাবু মোল্লা। এলাকার সাধারণ লোকদের ধারনা জিল্লু হত্যার ঘটনার প্রতিশোধ মুলক এই সাবু হত্যার ঘটনা ঘটতে পারে।

তবে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এলাকায় যে কোন দুর্ঘটনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। একই সাথে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার নির্দেশ দিয়েছে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইলিয়াস হোসেন।
কৃপা বিশ্বাস
নড়াইল প্রতিনিধি /
০১৭৮০২৯৭৩৩২
খুলনা বিভাগ